প্রিয়তমা মুভি ডাইনলোড লিংক: প্রিয়তমা Priyotoma Bangla Full Movei Download Link

 

প্রিয়তমা মুভি ডাইনলোড লিংক: প্রিয়তমা Priyotoma Bangla Full Movei Download Link 


প্রিয় দর্শকদের জন্য আমি আজকে প্রিয়তমা মুভি ডাইনলোড লিংক দেয়া হলো। যে কোন মুভিই মুক্তি পাওয়ার পর ডাইনলোডের জন্য অনলাইনে খুজে পাওয়া যায় না। কিছু দিন অপেক্ষা করতে হয় সেই মুভিটা ডাইনলোড করতে। যারা বিভিন্ন ভাবে মুভিটার ডাইনলোড লিংক খুঁজছেন তাদের জন্য ফুল HD কোয়ালিটি ভিডিওর লিংক দেয়া হয়েছে। 


প্রিয়তমা Priyotoma ছবিতে অভিনয়কারী প্রধান শিল্পীদের নাম:

১. শাকিব খান 

২. ইধিকা পাল 

৩.  শহিদুজ্জামান সেলিম 

৪. এলিনা শাম্মী 

৫. ডন

৬. শিবা শানু 

৭. কাজী হায়াৎ

(এবং আরও অনেকেই)


মুভিটাতে বাংলার কিং খান শাকিব খানকে দেখা যাবে তিনটা ভিন্ন ভিন্ন লুকে। বিশেষ করে বৃদ্ধ বয়সের লুকিং এর রহস্য খুজতে বেশি আকর্ষণ বেশিরভাগ দর্শেকর কাছে। কি আছে এই সিনেমায় যে সাকিব খানকে এই চেহারায় দেখতে হবে? 


প্রিয়তমা মুভি ডাইনলোড লিংক :





Priyotoma Movie Download Link 1 

File Size: 16000 Mb HD

Regulation: 720 px 

Movei Leanth: 2:17:47 Hours 





অনেক সময় লিংক গুলো ঠিক মতো কাজ করে না। মুভিটা যদি আপনাদের ডাইনলোড করতে কোন সমস্যা হয় তাহলে নিচে একটা ভিডিও দেলয়া হলো তা দেখে ডাউনলোড করে নিতে পারেন। 




প্রিয়তমা মুভির নাইকা ইধিকা পাল 

Priyotoma মুভির বাংলার কিং খান সাকিব খানের সাথে অভিনয় করেছেন কলতার নায়িকা ইধিকা পাল। তার বাড়ি কলকাতায়। 


কতটা ব্যাবসায় সফল প্রিয়তমা মুভি?

বাংলাদেশের প্রতিটি সিনেমা হলে দর্শকের উপচে পড়া ভির দেখে নিশ্চয় সহজেই ধারণা করা যায় কতটা সফল হয়েছে প্রিয়তমা মুভিটা। এছাড়াও কানাডা এবং যুক্তরাষ্ট্রে ৭ই জুলাই থেকে চলছে প্রিয়তমার শো। দেশের ন্যায় বিদেশেও প্রিয়তমা বিজয় খ্যাতি পেয়েছে সমান তালে। বর্তমানে ওপার বাংলা কলকাতার দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করছে প্রিয়তমার মুক্তির জন্য। জানা গিয়েছে কলকাতার হলগুলো অপেক্ষার প্রহর গুনছেন সিনেমাটির শো পাবার জন্য।


প্রিয়তমা নিয়ে অপু বিশ্বাসের মন্তব্য

সম্প্রতি কয়েক দিন আগে এক সাংবাদিকের প্রশ্নের জবাবে অপু বিশ্বাস প্রিয়তমা সিনেমার অনেক প্রশংশা করেছেন। বিশেষ করে সিনেমার নাইকা ইধিকা পালকে সাকিব খানের বিপরীতের চরিত্রে পার্ফেক্ট মানিয়েছে বলে জানান। এমন প্রশংসা পেয়ে- ইধিকা-পালো *অপু-বিশ্বাসের নিকট কৃতজ্ঞতা * জানিয়েছেন।


##priyotomamoviedownloadlink #priyotomamovie #priyotomamoviedownload #howtodownloadpriyotomamovie #priyotoma #প্রিয়তমামুভিডাউনলোড #প্রিয়তমামুভিডাউনলোডলিংক #প্রিয়তমামুভিডাউনলোডলিংক #প্রিয়তমামুভি #প্রিয়তমামুভি #প্রিয়তমামুভিরগান

. ডাউনলোড করুন 



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url